জকিগঞ্জের অসুস্থ দিলওয়ারের পাশে মামরখানী (রহ.) ফাউন্ডেশন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের সোনাসার এলাকার বাসিন্দা কিডনী সমস্যায় আক্রান্ত দিলওয়ার হোসাইনকে আল্লামা আব্দুল গাফফার (রহ.) ফাউন্ডেশন ইউকে দাঁড়িয়ে ৩ লক্ষ ৪৫ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেছে। শুক্রবার মাগরীবের পর আল্লামা আব্দুল গাফফার (রহ.) ইসলামী একাডেমীর মামরখানী হলরুমে আনুষ্ঠানিকভাবে এ অনুদান প্রদান করা হয়।

ফাউন্ডেশনের সহ সভাপতি মাওলানা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আব্দুর রহিমের পরিচালনায় এতে উপস্থিত থেকে সহায়তা গ্রহন করেন চিকিৎসা তহবিল সংগ্রহ কমিটির সভাপতি ও ৭নং বারঠাকুরী ইউনিয়ন চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, অসুস্থ দিলওয়ার হোসাইনের পিতা হাফিজ আহমদ হোসেন, ভাই ইমরান হোসাইন এবং মাওলানা আব্দুল হাসিব।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ সেক্রেটারি ও ৮নং কসকনকপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হালিম, বিশিষ্ট সমাজসেবী আব্দুস সাত্তার মঈন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ, বারঠাকুরী ইউপি সদস্য ফয়সল আহমদ, ফাউন্ডেশনের অর্থ সম্পাদক মাওলানা আব্দুল হান্নান ক্বাসেমী, প্রচার সম্পাদক হাফেজ মাওলানা ইয়াকুব হোসাইন জাকির, বিশিষ্ট মুরব্বি ফয়জুর রহমান, মাষ্টার বিলাল আহমদ, মাষ্টার আবুল কাসিম, একাডেমির শিক্ষক মাওলানা আব্দুল হালিম, মাওলানা সাআদ আহমদ, ছাত্রনেতা ইমরান হোসাইন, রায়হান আহমদ ও উমর হোসাইন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর